রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ফেয়ার ভোট হলে ওবায়দুল কাদেরের মন্ত্রী গিরি টঙে উঠবে: কাদের মির্জা

প্রকাশিত : জুন ২৪, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ওবায়দুল কাদেরের কোন শরম নেই। যার শরম নেই, তাকে তার মাকে গালি দিলে সে কি রিয়েক্ট করবে, কোন উত্তর দিবে। এর কোন শরম নেই, তার কাছে ক্ষমতাটা বড়, তিনি আওয়ামী লীগের মহাসচিব। ফেয়ার ভোট করেন না সবিচ গিরি, মন্ত্রী গিরি টঙে উঠবে। সাহস থাকলে সচিব সাব ফেয়ার ভোট করান।

বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ১০টায় বসুরহাট বাজারের বঙ্গবন্ধুর ম্যুরালের বকৃক্তাকালে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, যখন বলি মানুষের ভোটের অধিকার নিশ্চিত করতে হবে। এটা বললে ওপর থেকে নিচ পর্যন্ত কলিজায় ধরে যায়। আমার বড় দোষ হল এটা। আমি ভোট চুরির কথা বললে সব শিয়ালের এক ডাক। বাকী খেলা আজ থেকে খেলবো। ওবায়দুল কাদের বানু মতির খেল ছেড়ে দেন। আপনার আমলনামা, আপনার স্ত্রীর আমলনামা আমার কাছে আছে। একরাম-নিজামকে যেভাবে ধোয়া হয়েছে, আপনাকেও ধোয়া হবে।

তিনি আরো বলেন, ওবায়দুল কাদের শেখ হাসিনারে বলছে, আমাকে বাদ দেন, আপনি তাকে রাখেন। আমি তার জ্বালাই অস্থির হয়ে গেছি। শেখ হাসিনা বলে এটা তোমাদের পারিবারিক ব্যাপার তুমি তার সাথে কথা বল। পুলিশ মা-বাবার থেকে ঘুষ খায়। পুলিশ এত খারাপ। আবার ভালোও আছে। আমাদের পুলিশ সুপার ছিল ইলিয়াছ শরীফ। নামেও শরীফ কাজেও শরীফ। একরামের রক্তচক্ষুকে ভয় করত না।

আজকের সর্বশেষ সব খবর