শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বন্ধ হচ্ছে ‘কপিল শর্মা শো’!

প্রকাশিত : জানুয়ারি ২৯, ২০২১




বিনোদন ডেস্ক : টেলিভিশনে কমেডি শো খুব একটা খুঁজে পাওয়া যায় না। অনেক শো শুরু হয়, আবার বন্ধও হয়ে যায়। জনপ্রিয়তা পায় না তেমন। কিন্তু বছর খানেক ধরে ‘দ্যা কপিল শর্মা শো’ আপামোর ভারতবাসীর চিত্ত বিনোদন করে চলেছিলো। এবার শোনা যাচ্ছে খুব শিগগিরই নাকি বন্ধ হতে চলেছে এই শো।

তবে ববাররের জন্য যে শো বন্ধ হচ্ছে এমন ভাবার কোনো কারণ নেই। মাত্র কয়েক দিনের জন্যই টেলিভিশন থেকে উধাও হচ্ছে এই অনুষ্ঠান। তার পিছনে কারণও রয়েছে। সোনি টিভির তরফে তা জানানো হয়েছে।

শোনা যাচ্ছে, সোনি টেলিভিশন নাকি কিছু ক্রিয়েটিভ চেঞ্জ করতে চাইছে। তাই অল্প কিছুদিনের জন্য বন্ধ থাকছে ‘দ্য কপিল শর্মা শো’। তারপর নতুন ভাবে, নতুন আমেজ নিয়ে ফের টেলিভিশনে ফিরবে এই জনপ্রিয় কমেডি অনুষ্ঠান।

কিন্তু হঠাৎ কেন এই পরিবর্তনের ভাবনা? জানা গেছে, শোয়ের কর্মকর্তাদের সঙ্গে এ নিয়ে টেলিভিশন চ্যানেলের কর্তৃপক্ষের কথা হয়েছে। বর্তমানে করোনা পরিস্থিতিতে সেট থাকছে প্রায় দর্শক শূন্য। কোভিড প্রোটোকলের জন্য গুটি কয়েক দর্শক মাত্র সেটে উপস্থিত থাকতে পারছেন। তাই এই সময়ে দাঁড়িয়ে নতুন কিছু এলিমেন্ট যোগ করতে চাইছে কর্তৃপক্ষ।

প্রায় দর্শক শূন্য সেটে নতুন আঙ্গিকে অনুষ্ঠান পরিচালনা করার কথা ভাবছে তারা। পাশাপাশি শো যাতে দর্শক আরো বেশি পছন্দ করে, আরো হাসির হয়, সেই প্রসঙ্গেও চিন্তা ভাবনা করা হচ্ছে।

২০১৬ সালে টেলিভিশনে দেখানো শুরু হয় ‘দ্য কপিল শর্মা শো’র। সুনীল গ্রোভার ও আলি আসগরের সঙ্গে শো চালাতেন কপিল শর্মা। ২০১৭ সালে শোটি বন্ধ হয়ে যায়। কিন্তু পরের বছরই নতুনভাবে অনুষ্ঠানটি ফের ফিরে আসে সোনি টিভিতে।

এবারো শোয়ের প্রধান মুখ হন কপিল শর্মা। তার সঙ্গে যোগ দেন কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, সুমনা চক্রবর্তী, কিকু সারদা, চন্দন প্রভাকর ও অর্চনা পূরণ সিং।

এই বিভাগের আরো নিউজ

মাধবপুরে ভোক্তা অধিকার আইনে জরিমানা
খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় হবিগঞ্জ জেলা বিএনপির দোয়া মাহফিল
রাতে ঢাকায় এলো চীনের আরও অর্ধকোটি টিকা
অন্য ধর্মের মানুষকে সুরক্ষা নিশ্চিতের শিক্ষা দেয় ইসলাম: এমপি আবু জাহির
হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (ভিডিওসহ)
আজকের সর্বশেষ সব খবর