বুধবার | ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বন্যা কবলিত এলাকায় ত্রাণ নিয়ে এমপি আবু জাহির

প্রকাশিত : জুন ২১, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় বন্যা কবলিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। মঙ্গলবার সকালে তিনি উপজেলাটির বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্র থেকে ত্রাণ বিতরণ শুরু করেন।

পরে তিনি লাখাইয়ে বিভিন্ন ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পে এবং বিভিন্ন গ্রামে বন্যা দুর্গতদের নিকট ত্রাণ নিয়ে যান। এ সময় আশ্রয় কেন্দ্রে থাকা মানুষদের খোঁজ খবর নেন এবং তাঁদের সবসময় পাশে থাকার আশ্বাস দেন তিনি। একই সঙ্গে বন্যা কবলিত লোকজন যেন আশ্রয় কেন্দ্রগুলোতে বিশুদ্ধ পানি এবং খাবারের অভাবে না ভোগেন সে বিষয়ে খেয়াল রাখতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

এমপি আবু জাহির বলেন, সিলেটে অঞ্চল বন্যা কবলিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছুটে এসেছেন। তিনি মানুষের কষ্ট নিজের চোখে দেখে গেছেন, সহায়তা পাঠাচ্ছেন। আমরাও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানুষদেরকে উপহার দিয়ে যাচ্ছি, তাঁদের পাশে থাকছি। এই সংকট মোকাবিলায় সকল শ্রেণিপেশার মানুষের এগিয়ে আসা প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ প্রমুখ।

সন্ধ্যার দিকে এমপি আবু জাহির হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের হুরগাঁও এবং রায়পুরে বন্যা কবলিতদের মাঝে খাবার করেন। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর