বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা

প্রকাশিত : জুলাই ৬, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের লাখাই উপজেলায় বন্যা দুর্গত ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে জেলা ক্রীড়া সংস্থা। প্রতিটি পরিবারকে চাল, ডাল, আলু, তেল, সেমাই, গুরোদুধ, বিস্কুট, সুজি ও সাবানসহ ১০ রকমের পণ্যের একটি করে প্যাকেট দেওয়া হয়েছে। বুধবার দুপুরে লাখাই উপজেলা পরিষদের হলরুম, লাখাই সরকারি মুক্তিযোদ্ধা কলেজ ও বামৈ সরকারি উচ্চ বিদ্যালয় আশ্রয়ন কেন্দ্রে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইশরাত জাহান। সার্বিক পরিচালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম।

ক্রীড়া সংস্থা জানায়, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত লোকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সিলেট বিভাগজুড়েই ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। সেই ধারাবাহিকতায় জেলা ক্রীড়া সংস্থাও ত্রাণ বিতরণ করেছে। তাদের এই কার্যক্রম অব্যাগত থাকবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী সাহেদ, সদস্য মাকসুদুর রহমান উজ্জ্বল, সাইদুর রহমান, ফজলে এলাহী ফরহাদ, কামাল উদ্দিন, তুষার তালুকদার প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর