মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বরিশালে বিএনপি নেতার দোকানের ভাড়া তুলেন ছাত্রলীগ নেতা

প্রকাশিত : জুন ৩, ২০২৩




জার্নাল সারাদেশ বার্তা ॥ বিএনপি নেতার মালিকানাধীন ৩টি দোকানের ভাড়া গত ৬ মাস যাবত তুলে নিচ্ছেন ছাত্রলীগ নেতা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করায় ওই বিএনপি নেতার ওপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে।

আহতকে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার গৌরনদী উপজেলার বার্থী বাজারে এ ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল হক শাহীন অভিযোগ করে বলেন, বার্থী বাজারে আমার মালিকানাধীন ৩টি দোকান ঘর রয়েছে। গত ৬ মাস যাবত সবগুলো দোকান দখল করে প্রতি মাসের ভাড়া সাড়ে ৪ হাজার টাকা তুলে নেয় সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হাওলাদার, যুবলীগ নেতা শাহ আলী বয়াতী ও আবদুল কাদের সরদার।

শাহীন আরও বলেন, এ ঘটনায় আমি মামলা করে ঢাকায় চলে যাই। মামলার পরপরই ছাত্রলীগ নেতা রাসেল মোবাইল ফোনে আমাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলো। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে আমি ঢাকা থেকে এসে বার্থী বাজারে পৌঁছলে ছাত্রলীগ নেতা রাসেল হাওলাদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন প্যাদা, যুবলীগ নেতা শাহ আলী বয়াতী ও আবদুল কাদের সরদারের নেতৃত্বে তাদের ১৫/২০ জন সহযোগিরা অতর্কিতভাবে আমার উপর হামলা চালায়। তারা প্রকাশ্যে আমাকে পিটিয়ে গুরুত্বর আহত করে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, হামলার ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের সর্বশেষ সব খবর