সোমবার | ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বর্তমান সরকার করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে রয়েছে- এমপি আবু জাহির

প্রকাশিত : আগস্ট ১৮, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য এডভোকেট আবু জাহির বলেছেন করোনা সংকটে বর্তমান সরকার কর্মহীন ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে রয়েছে। সংকট মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা কর্মহীন, ক্ষতিগ্রস্থ ও দুঃস্থ মানুষের দ্বারগোড়ায় খাবার পৌছে দিচ্ছেন। তিনি শোকের মাস আগষ্ট উপলক্ষে ও কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্থ, কর্মহীন, দুঃস্থ ও অসহায় পৌরবাসীর মাঝে হবিগঞ্জ পৌরসভার ‘চাল বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার মানবিক উদ্যোগের কারণেই আমরা আপনাদের হাতে চাল পৌছে দিতে পারছি।’ তিনি প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। ‘চাল বিতরণ’ অনুষ্ঠানে সভাপতি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

সভাপতি আতাউর রহমান সেলিম করোনা সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার আওতায় হবিগঞ্জ পৌরসভা সবসময় কর্মহীন, দুঃস্থ পৌরবাসীর পাশে থাকবে বলে সকলকে আশ্বস্থ করেন।

এ চাল বিতরণ কর্মসূচীর আওয়তায় হবিগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৫ টি কেদ্রে প্রায় দুই হাজার কর্মহীন ও দুঃস্থ নাগরিককে ৫ কেজি করে চাল দেয়া হয়। বিভিন্ন ওয়ার্ডে সংশ্লিষ্ট কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, মোঃ আবুল হাসিম, পান্ন কুমার শীল, মোহাম্মদ জুনায়েদ মিয়া, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, আলাউদ্দিন কুদ্দুছ, শফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার ও শেখ সুমা জামান।

আজকের সর্বশেষ সব খবর