বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বর্তমান সরকার সব ধরনের দুর্যোগে সার্বক্ষণিক মানুষের পাশে আছে: বিমান প্রতিমন্ত্রী

প্রকাশিত : মে ৩০, ২০২১




জার্নাল প্রতিবেদক : হবিগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্থ ও দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ মে) জেলা প্রশাসকের সভাকক্ষে “করোনা ভাইরাসজনিত কারণে ক্ষতিগ্রস্থ ও দুঃস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান কর্মসূচি” পরিচালিত হয়।

জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সব ধরনের দুর্যোগে সার্বক্ষণিক মানুষের পাশে আছেন। করোনায় কর্মহীন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কে মানবিক ও আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন। তিনি আরও বলেন- করোনা প্রতিরোধে নিজেদের স্বাস্থ্য নিজেদেরকেই সুরক্ষিত রাখতে হবে। তাই সকলকে স্বাস্থ্য বিধি মানা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার পরামর্শ দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক মাসুদ আলী চৌধুরী ফরহাদ ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় প্রমুখ৷

আজকের সর্বশেষ সব খবর