সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ইফা’র শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা

প্রকাশিত : নভেম্বর ১২, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং উপজেলায় কর্মরত ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছে শিক্ষক সমিতি। এ উপলক্ষে গতকাল শনিবার (১২ নভেম্বর) সকাল ১০টায় ইফা কার্যালয়ে উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা সাইদুর রহমান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা তাফাজ্জুল হক’র সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়। এতে সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল (অব:) কাজী মুফতি আতাউর রহমান ও উপজেলা ফিল্ড সুপার ভাইজার মোঃ সোলায়মান আহমদ।

সভায় সিদ্ধান্ত হয়, যেসব কেন্দ্র পাঠদানে দূর্বল রয়েছে সেগুলো দ্রুত উন্নতি করা এবং জেলা অফিসের নির্দশনার আলোকে পাঠদান অব্যাহত রাখা। শিক্ষকদের যে কোন দু:সময়ে ঐক্যবদ্ধভাবে পাশে থাকাসহ সংগঠনকে এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করা হয়।

এসময় বক্তব্য রাখেন, সাধারণ কেয়ারটেকার মাওলানা বাহা উদ্দিন, মাওলানা আফরোজ আল হাবিব, মাওলানা মোজাম্মিল হক, হাফেজ শিব্বির আহমদ আরজু, মাওলানা গোলাম মস্তোফা, মাওলানা ইবাদুর রহমান, মাওলানা আব্দুল মান্নান, হাফেজ মাওলানা আব্দুস সালাম, মাওলানা দ্বীন ইসলাম খান, জাকির হোসেন, মাওলানা আফজাল হোসেন, ক্বারী ইব্রাহিম বিশ্বাস ও হাফেজ সাইফুল ইসলাম প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর