বৃহস্পতিবার | ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং মডেল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : এপ্রিল ২০, ২০২৩




বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং মডেল প্রেসক্লাবের ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) কার্যালয়ে মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিবুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেম মাওলানা হাদিসুর রহমান, মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, কোষাধ্যক্ষ মোঃ আব্দাল মিয়া, দফতর সম্পাদক তানজিল হাসান সাগর, আইন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, শেখ সফিকুল ইসলাম সফিক, ইমতিয়াজ আহমেদ লিলু ও সংবাদপত্র এজেন্ট মোস্তাকিম আহমদ প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, কোন ষড়যন্ত্রই মডেল প্রেসক্লাবের ঐক্যকে ফাটল ধরাতে পারবে না এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশসহ সৃজনশীল কার্যক্রমকে ধারণ করে সুন্দর সমাজ বিনির্মাণে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

পরে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরীর সদ্য প্রয়াত মাতার আত্মার মাগফিরাত কামনাসহ দেশ এবং জাতির কল্যাণ কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

আজকের সর্বশেষ সব খবর