বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে অনিবার্ণ লাইব্রেরির আয়োজনে বন্যার্তদের মাঝে ডিআইজির খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : জুলাই ৬, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের বানিয়াচংয়ে অনিবার্ণ লাইব্রেরির আয়োজনে বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (০৬ জুলাই) দুপুরে বানিয়াচং শাহী ঈদগাহ মাঠে অনিবার্ণ লাইব্রেরি, পাইকগাছা, খুলনা’র প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ পুলিশের ডিআইজি জয়দেব কুমার ভদ্র’র তত্বাবধানে বানিয়াচং উপজেলার ৫শ ৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোঃ নুরুল ইসলাম।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, অনিবার্ণ লাইব্রেরির উপদেষ্টা ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থানার সকল অফিসার ও পুলিশ সদস্যবৃন্দসহ প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত ডিআইজি মোঃ নুরুল ইসলাম বলেন, এ বন্যায় সিলেট বিভাগের অপুরণীয় ক্ষতিসাধন হয়েছে। বিশেষ করে সুনামগঞ্জের অবস্থা ছিল ভয়াবহ। এ ক্ষেত্রে বানভাসি মানুষদের কষ্ট লাঘবে বাংলাদেশ পুলিশ খুব নিষ্ঠার সাথে কাজ করেছে। এরই আলোকে বানিয়াচংয়ের বানভাসি মানুষদের পাশেও আমরা দাঁড়িয়েছি।

আজকের সর্বশেষ সব খবর