সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে আল্লামা বাবুনগরীর মাগফিরাত কামনায় দোয়া

প্রকাশিত : আগস্ট ২২, ২০২১




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে হেফাজত ইসলামের প্রয়াত আমীর প্রখ্যাত শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ আগস্ট) বাদ আছর গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন বানিয়াচংয়ের বিশিষ্ট আলেম ও মুহাদ্দিস আল্লামা শায়েখ মখলিছুর রহমান দা:বা:।

এসময় উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল অলি, হাফেজ আবুল হাসান, মাওলানা আব্দুল জলিল ইউসূফী, মাওলানা শায়েখ ইকবাল হোসাইন, মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, মাওলানা ফারুক আহমদ আনসারী, মুফতি আহমদ আলী, মাওলানা আবুল আহমদ, মাওলানা আবু বকর, মাওলানা নূর উদ্দিন, মাওলানা বাহাউদ্দিন, হাফেজ মাওলানা শাহ্ সালেহ আহমদ, হাফেজ এনামুল হক, মাওলানা আবু হুরায়রা ও মাওলানা আলতাব হোসাইন, মুফতি ইমদাদ বিন খুর্শেদ, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা হাবিবুর রহমান, হাফেজ আবুবকর, হাফেজ মাওলানা তাওহীদুল ইসলাম ও হাফেজ মাওলানা শাহনুরসহ ধর্মপ্রাণ মুসল্লিগণ।

বক্তাগণ বলেন, হেফাজত আমীর শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী (রহ.) ছিলেন কায়েদে মিল্লাত এবং দ্বীনের একজন নির্মোহচিত্তের অতন্ত্রপ্রহরী। তিনি সকল বাধা ও ভয়-ভীতি অতিক্রম করে ইসলাম প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে গেছেন আমৃত্যু। বাবুনগরী (রহ.) ছিলেন বহুমুখি প্রতিভার অধিকারি এবং উচুঁমাপের আলেম ও আল্লাহর ওলী। যা ইতিহাসে স্বর্নাক্ষরে লেখা থাকবে।

আজকের সর্বশেষ সব খবর