মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ইউপি নির্বাচন সংক্রান্ত আইনশৃঙ্খলা সভা

প্রকাশিত : মে ৩১, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের অনুষ্ঠিতব্য ১৫ জুন এর নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন সংক্রান্ত আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ মে) দুপুর ১২টায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ। উপজেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভূঁইয়ার সঞ্চালণায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ চন্দ্র দে,

সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্র্মি, জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, বর্তমান ইউপি চেয়ারম্যান ও প্রার্থী মোঃ রেখাছ মিয়া, মোঃ আনোয়ার হোসেন, শেখ মোয়াজ্জেম হোসেন ও ইত্তেহাদ হোসেন মুবিন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজুসহ চেয়ারম্যান, সংরক্ষিত সদস্যা ও সদস্যবৃন্দ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, এসএসসি পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে নির্বাচনী এলাকায় মাইকিং ও মিছিল-মিটিং করা যাবে না। সবার সহযোগিতায় সুন্দর একটি নির্বাচন উপহার দিতে চাই।

আজকের সর্বশেষ সব খবর