বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার ও বাই সাইকেল বিতরণ

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক বাস্তবায়নাধীন উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় প্রতিবন্ধি নারী-পুরুষের মাঝে হুইল চেয়ার ও রবিদাস পরিবারের শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

রবিবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত হুইল চেয়ার ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার ও বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল আলম প্রধান, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সাধারণ সম্পাদক কামরুল হাসান কাজল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাসসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, বিদ্যুৎ, সড়ক, স্বাস্থ্য ও রেলখাতসহ বিভিন্নখাতে প্রভূত উন্নয়ন সাধিত করছে সরকার। আমি প্রশাসনিক কাজে যখন প্রত্যন্ত অঞ্চলে যাই, সেখানেও দেখতে পাই বিদ্যুৎ পৌঁছে গেছে। এ সরকার পদ্মাসেতু ও মেট্টোরেল এর মতো মেগা মেগা প্রকল্প হাতে নিয়েছে।
কাজেই উন্নয়নের সাথে দেশের অসহায়-দুঃস্থ মানুষদের জন্যও খুব আন্তরিকভাবে কাজ করছে সরকার। এ ক্ষেত্রে প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার বদৌলতে এসব উন্নয়ন দেশবাসীসহ বিশ্ববাসী দেখতে পাচ্ছেন।

আজকের সর্বশেষ সব খবর