সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে বন্যায় অধিক ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

প্রকাশিত : জুলাই ২৭, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে ২০২২-২০২৩ অর্থ বছরে খরিপ-২ রোপা আমন মৌসুমে সাম্প্রতিক বন্যায় অধিক ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে উফশী আমন জাতের বীজ ও রাসায়নিক সার সহায়তা প্রদান কর্মসীচির শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেযারম্যান ফারুক আমিন ও হাসিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক তজম্মুল হক চৌধুরী, ইউপি চেয়ারম্যান আনুয়ার মিয়া, এরশাদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এজেডএম উজ্জল ও মাহমুদ হোসেন খান মামুন প্রমুখ। এছাড়া মূল প্রবন্ধ উপস্থাপন করেন বানিয়াচং উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ এনামুল হক।

পরে বন্যায় অধিক ক্ষতিগ্রস্থ উপজেলার ১৫টি ইউনিয়নের ২ হাজার ৫শত কৃষকের মাঝে বিনামূল্যে ৫ কেজি বীজ ও ২০ কেজি সার সহায়তা প্রদান করা হয়।

আজকের সর্বশেষ সব খবর