বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে মরহুম আমীর আলী চৌধুরীর পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে মরহুম আলহাজ্ব আমীর আলী চৌধুরীর পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে সদরের ৬শ ৫০জন হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলা মোট ১৫টি ইউনিয়নে ৩ হাজার দরিদ্র লোকজনের মাঝে ঈদ সামগ্রী ও নগদ টাকা বন্ঠন করা হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মরহুম আমীর আলী চৌধুরীর পুত্র ও বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন,আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, আনোয়ার মিয়া, উপজেলা চেয়ারম্যানের সিও ফয়জুর রহমান রুবেল,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান চৌধুরী প্রমুখ। এছাড়া রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী আগত দরিদ্র লোকজনের উদ্দেশ্যে বলেছেন, প্রতি বছরই ঈদে আপনাদের মূখে হাসি ফুটাতে আমাদের পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বণ্ঠন করা হয়। আপনারা দোয়া করবেন আল্লাহ যেনো আমার পিতা মরহুম আলহাজ্ব আমীর আলী চৌধুরীকে জান্নাতুল ফেদাউস দান করেন। এছাড়া আমার বড় ভাইসহ পরিবারের সবার জন্য দোয়া করবেন আমরা যেনো সব সময় আপনাদের পাশে দাড়াতে পারি।

পরে উপজেলা সদরের ৪টি ইউনিয়ন থেকে আগত দরিদ্র লোকজনের মাঝে ঈদ সামগ্রী বণ্ঠন করা হয়।

আজকের সর্বশেষ সব খবর