মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে যুবক খুনের মামলায় ৬ আসামী রিমান্ডে

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দত্তপাড়া গ্রামে ভাঙ্গারীর মালামাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে মোশাহিদ মিয়া (২২) নামে এক যুবককে খুনের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত ৬ আসামীকে ১দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধান এই রিমান্ড মঞ্জুর করেন। যাদের বিরুদ্ধে রিমান্ড মঞ্জুর তারা হল দত্তপাড়া গ্রামের বিলাল মিয়া, দুলাল মিয়া, সোহেল মিয়া,মালেক মিয়া,মফিজ উদ্দিন ও শাকিল মিয়া।

আদালত সূত্রে জানা যায়, দত্তপাড়া গ্রামের কাদির মিয়ার হবিগঞ্জ শহরের শ্মষানঘাট ভাঙারীর দোকান আছে। এই দোকানে সবুর মিয়ার পক্ষের হাফিজুল মিয়া কর্মচারী হিসাবে কাজ করে।হাফিজুল মালিকের অগোচরে দোকান থেকে কিছু ভাঙারী মালামাল সড়িয়ো ফেলে। এই বিষয় নিয়ে সবুর মিয়া এবং দুলাল মিয়ার পক্ষে বিরোধ ও মন মালিন সৃষ্টি হয়। সেই বিরোধের জের ধরে ১০ এপ্রিল দুপুরে উভয়পক্ষ দত্তপুর বেরীবাধে এসে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে মোশাহিদ মিয়া নিহত হয় এবং উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়।

এ ঘটনায় নিহত মোশাহিদ মিয়ার পিতা সবুর মিয়া বানিয়াচং থানায় ১৬জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার দিনই উপরোক্ত ৬ আসামীকে ব্রাক্ষণবাড়িয়ার নাছিরনগর উপজেলা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে ৫দিনের রিমান্ড প্রার্থনা করা হলে দীর্ঘ শুনানী শেষে আদালত সবার বিরুদ্ধে ১দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান জানান, এই রিমান্ড মঞ্জুর হওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার এবং মামলার রহস্য উদঘাটনে ভূমিকা রাখবে।

আজকের সর্বশেষ সব খবর