বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে শিশু ধর্ষণকারি অলিম মিয়া ২৪ ঘন্টায় গ্রেফতার, পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

প্রকাশিত : আগস্ট ২৫, ২০২১




সৈয়দ মশিউর রহমান ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ের যাত্রাপাশায় ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের প্রায় ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত ধর্ষক অলিম মিয়াকে (১৭) গ্রেফতার করেছে পুলিশ।

আটক অলিম উপজেলার যাত্রাপাশা গ্রামের মোতাহের মিয়ার ছেলে। মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

তিনি জানান, ২১ আগস্ট বিকেলে জেলার বানিয়াচং উপজেলার যাত্রাপাশা এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনার সময় ধর্ষকের পরিবারের লোকজন পার্শ্ববর্তী মন্দরী গ্রামে একটি বউভাত অনুষ্ঠানে ছিল। আর শিশুটির মা বাসন মাজার জন্য পুকুরঘাটে যান। এ সুযোগে ধর্ষক শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করে অলিম।

এসময় চিৎকার শুনে মা ও ভাই গিয়ে শিশুটিকে ধর্ষকের ঘর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। পরে চিকিৎসার জন্য দ্রুত তাকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে, কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। ওই ঘটনায় শিশুটির পিতা বানিয়াচং থানায় মামলা করেন।

তাৎক্ষণিক পুলিশ সুপার এসএম মুরাদ আলি হবিগঞ্জ সদর হাসপাতালে উপস্থিত হয়ে শিশুটির শারীরিক সুস্থতার খোঁজখবর নেন এবং ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

পুলিশ সুপার এসএম মুরাদ আলির দিক-নিদের্শনায় ও বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের তদারকিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে বানিয়াচং পুলিশ টীম সর্বোচ্চ প্রযুক্তিগত সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৪ ঘন্টার মধ্যেই ধর্ষককে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা বিরাট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। সে ওই ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে স্বীকারও করেছে।

আজকের সর্বশেষ সব খবর