মঙ্গলবার | ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত, আহত ৩

প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০২১




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে বানিয়াচং-হবিগঞ্জ রোডের সুনারু গ্রামের নিকট প্রাইভেট কার দুর্ঘটনায় কাকন দাস (২১) নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। নিহত ও আহতদের সবাই একই পরিবারের সদস্য। আজ ১১ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার সুনারু গ্রামের মতিলাল দাস মৌলভী বাজার জেলার শ্রীমঙ্গল থেকে বেড়ানো শেষে সপরিবারে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নিজ গ্রাম সুনারুতে ফিরছিলেন। এ সময় প্রাইভেট কার গাড়িতে স্ত্রী ও দুই মেয়ে ছিল।

পার্শ্ববর্তী আতকুড়া গ্রাম পেরিয়ে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের পাশে সুনারু গ্রামের সামনে এসেই প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে দুর্ঘটনায় পতিত হয়।

এ সময় এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত কাকন দাসকে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের চিকিৎসা ও দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে যায়।

বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন বলেন, আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুর্ঘটনার শিকার কারটি উদ্ধার করা হয়েছে। নিহত ও আহতদের সবাই একই পরিবারের।

এই বিভাগের আরো নিউজ

সিলেটে মজুমদারী এলাকায় দুই বোনের রহস্যজনক মৃত্যু
তৃতীয়বারের মতো জয়ী হলেন জাস্টিন ট্রুডো
আগামী ৩ দিন বন্ধ থাকবে ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল
ইভা রহমানের বিয়ে নিয়ে তোলপাড়
পূজায় ভারতে যাচ্ছে দুই হাজার টন ইলিশ
আজকের সর্বশেষ সব খবর