শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং ও মাধবপুরে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রকাশিত : জুন ১৭, ২০২১




জার্নাল প্রতিবেদক ॥ হবিগঞ্জের বানিয়াচং ও মাধবপুরে পানিতে ডুবে একদিনে তিন শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৬জুন) এ দুটি ঘটনা ঘটে। এদের মধ্যে বানিয়াচংয়ে মারা যাওয়া দুই শিশু আপন চাচাতো বোন।

নিহতরা হলো- বানিয়াচং উপজেলা সদরের দেশমুখ্য পাড়া গ্রামের নুর মিয়ার মেয়ে তাছফিয়া আক্তার (৯) ও নুরফল মিয়ার মেয়ে নুসরাত আক্তার (৮)। তারা দুজন চাচাতো বোন। নিহত অপর শিশু মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সোয়াবই গ্রামের দুলাল মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২)।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায় তাছফিয়া ও নুসরাত। এ সময় তারা পুকুরের পানিতে ডুবে যায়।

পরিবারের লোকজন তাদের খুঁজতে গিয়ে মরদেহ ভেসে উঠতে দেখে। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, উপজেলার সোয়াবই গ্রামের দুলাল মিয়ার মেয়ে লামিয়া আক্তার খেলার এক পর্যায়ে বাড়ির পাশের একটি পুকুরে পড়ে যায়।

পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে তার মরদেহ পুকুরে ভাসতে দেখে। পরে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।