রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং থেকে নিখোঁজ মা-ছেলে

প্রকাশিত : আগস্ট ২১, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় কাবেরী রাণী দাস (৩০) নামে এক নারী পাঁচ বছরের সন্তানসহ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হয়েছেন। আটদিন আগে তারা নিখোঁজ হলেও এ পর্যন্ত তাদের সন্ধান মেলেনি।

এ ঘটনায় ওই গৃহবধূর ভাই ১৫ আগস্ট বানিয়াচং থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজ কাবেরী বানিয়াচং উপজেলার মুরার আব্দা গ্রামের লবনী মোহন দাসের মেয়ে।

ভাই জনি চন্দ্র দাস জিডিতে উল্লেখ করেছেন, প্রায় পাঁচ বছর আগে সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মুক্তরপুর গ্রামের সুখলাল দাসের ছেলে সমিরন চন্দ্র দাসের সঙ্গে কাবেরীর বিয়ে হয়। অভি চন্দ্র দাস (৫) নামে তাদের একটি ছেলে আছে।

গত ১ আগস্ট কাবেরী ও তার ছেলে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি আসেন। ১৪ আগস্ট পুনরায় স্বামীর বাড়ি যাওয়ার জন্য রওনা দেন, কিন্তু গন্তব্যে পৌঁছাননি। এরপর থেকেই মা-ছেলে দু’জনই নিখোঁজ। কাবেরীর পরিবার তার মোবাইল নম্বরটিও তখন থেকেই বন্ধ পাচ্ছে। জিডিতে আরও উল্লেখ করা হয়, কাবেরীর সঙ্গে তার স্বামীর বাড়ির লোকজনের ভাল সম্পর্ক ছিল। ৮ দিন ধরে সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদের পাওয়া যায়নি।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, ওই নারীর ফোন ট্র্যাক করে ঢাকার সাভারে তার অবস্থান নিশ্চিত হওয়া গেছে। তাকে উদ্ধারের প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

আজকের সর্বশেষ সব খবর