মঙ্গলবার | ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে অসহায়-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

মডেল প্রেসক্লাব সভাপতি সর্দার আজিমুল হক স্বপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৩নং দক্ষিণ-পূর্ব ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন, বানিয়াচং জাতীয় ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম ও বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লাহ খান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেন, সংবাদপত্রকে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে অভিহিত করা হয়। এর সাথে জড়িতদের নিজস্ব স্বকিয়তা থাকতে হবে। একটি সংবাদের তথ্য উপাত্ত্ব ঠিক থাকবে, কিন্তু সংবাদের শব্দ এবং বাক্যের ভিন্নতা থাকবে। কপি সংবাদের মাধ্যমে সাংবাদিকতার নামে অনধিকার চর্চা হচ্ছে। কপি সাংবাদিকতা থেকে বেরিয়ে আসতে হবে। এ ক্ষেত্রে বানিয়াচং মডেল প্রেসক্লাবের ভালো ও বস্তুনিষ্ট সংবাদ এবং সামাজিক উন্নয়নের কাজসমূহ প্রশংসার দাবিদার।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জীবন আহমেদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, অর্থ সম্পাদক আব্দাল মিয়া, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, শেখ সফিকুল ইসলাম শফিক, আব্দুল মালিক ও উপজেলা পরিষদের সিএ ফজুর রহমান রুবেল প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর