শুক্রবার | ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

বাস-অটোরিকশা সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ২

প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০২৩




জার্নাল সারাদেশ বার্তা ॥ পাবনা সদর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) পাকশী হাইয়ে থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা সোয়া ১১টার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া কৃষি ফার্মের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, পাবনার সুজানগর উপজেলার জুনা রামচন্দ্রপুর এলাকার মো. কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১)। তিনি চলতি বছরে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় রাজশাহী, খুলনা ও গাজীপুর কৃষি বিশ্ববিদ্যালয়সহ একাধিক বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় ছিলেন। গত বছর খুলনা বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছিল। অপর ব্যক্তির পরিচয় জানা যায়নি।

এসআই জাহাঙ্গীর হোসেন জানান, বৃহস্পতিবার সিএনজিচালিত অটোরিকশা করে তিনজন ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। এ সময় একটি যাত্রীবাহী বাস পাবনার দিকে যাচ্ছিল। পরে ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত ব্যক্তিদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা। বাসটি জব্দ করা হয়েছে তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

আজকের সর্বশেষ সব খবর