বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বাহুবলের পল্লীতে লাইফপ্লাসের শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ডিসেম্বর ৫, ২০২১




জার্নাল প্রতিবেদক ॥ দুঃস্থ ও অসহায় গ্রামবাসীদের মাঝে শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংগঠন লাইফ প্লাস। শনিবার বাহুবল উপজেলার কালাপুর গ্রামে লাইফ প্লাস স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রাঙ্গনে ওই শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে লাইফ প্লাস ইউকে’র চেয়ারম্যান সাফিউর রহমান তার বক্তব্যে বলেন, ‘লাইফ প্লাস মানুষের সেবায় তার কার্যক্রমকে আরো জোরদার করতে আসছে দিনগুলোতে বিভিন্ন প্রকল্প গ্রহন করছে। আশাকরি জনসেবামুলক কার্যক্রম দিয়ে লাইফপ্লাস সবসময় সাধারণ মানুষের পাশে থাকবে।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক সিরাজুল ইসলাম জীবন, প্রকৌশলী সৈয়দ আফজাল আলী, জুহিনুর চৌধুরী, সুহেল চৌধুরী, তুহিনুর তালুকদার, কামাল হোসেন, রেদওয়ান চৌধুরী, তুহিন আহমেদ, শেলু আহমেদ প্রমুখ।

লাইফ প্লাসের কার্যক্রমকে আরো জোরদার করতে মুরুব্বীদের সাথে কথা বলছেন লাইফ প্লাস ইউকে’র চেয়ারম্যান সাফিউর রহমান।

অনুষ্ঠানে দুঃস্থ গ্রামবাসীর মাঝে অনুষ্ঠান শেষে অতিথিগন লাইফ প্লাসের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও যুক্তরাজ্য প্রবাসী দাতা ডাঃ মোশাররফ হোসেনের সৌজন্যে এতিম শিশুসহ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরে লাইফ প্লাসেরনতুন প্রকল্প এলাকা ঘুরে ঘুর দেখেন অতিথিরা। এ কর্মসূচী বাস্তবায়ন করে লাইফ প্লাস ইনস্টিটিউট ফর সোশাল এডভান্সম্যান্ট, লিসা।

 

আজকের সর্বশেষ সব খবর