শুক্রবার | ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বাহুবলে অর্ধশত নারীর মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : ডিসেম্বর ৩০, ২০২০




বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে আমার বাংলাদেশ ফাউন্ডেশন কর্তৃক অর্ধশত নারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টায় উপজেলার মিরপুর ইউনিয়নের করাঙ্গী সমবায় সমিতির অফিসে এ শীতবস্ত্রগুলি বিতরণ করা হয়।

আমার বাংলাদেশ ফাউন্ডেশনের ক্যাপ্টেন সিদ্দিকুর রহমান মাসুমের সঞ্চলনায় উপস্থিত ছিলেন মিরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার ও চেয়ারম্যান প্রার্থী শামীম আহমেদ। উপস্থিত ছিলেন মহিলা মেম্বার রাজিয়া খাতুন, রাজু মিয়া, আলমগীর মিয়া প্রমূখ।

আমার বাংলাদেশ ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী প্রতিষ্ঠান। দেশপ্রেম ও মানুষের কল্যানে এই ফাউন্ডেশনের সদস্যগণ কাজ করছে। মাতৃভূমি বাংলাদেশের উন্নয়ন ও সেবায় আত্মনিয়োগের জন্য ৮টি উদ্দেশ্য নিয়ে আমার বাংলাদেশ ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয়। সৎ ও সুনাগরিক তৈরি, পরিবেশ উন্নয়ন ও পরিচ্ছন্নতা, বৃক্ষ রোপন ও সৌন্দর্য বর্ধন, শিক্ষা ও দক্ষতা উন্নয়ন, খাদ্য ও হতদরিদ্রকে সহায়তা, চিকিৎসা ও সাস্থ্য সেবা, সামাজিক উন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়ন আমার বাংলাদেশ ফাউন্ডেশনের মূল কর্মপরীধি। সমগ্র বাংলাদেশে উল্লেখিত ৮টি কার্যক্রম পরিচালিত করছে আমার বাংলাদেশ ফাউন্ডেশন।

আজকের সর্বশেষ সব খবর