শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বাহুবলে এনা-কাভার্ডভ্যান সংঘর্ষে আহত ১৫, মহাসড়কে দেড় ঘন্টা যান চলাচল বন্ধ

প্রকাশিত : মে ২৭, ২০২১




বাহুবল প্রতিনিধি : ঢাকা- সিলেট মহাসড়কের বাহুবলে এনা পরিবহনের বাসের সাথে সিমেন্ট বুঝাই কাভার্ড ভ্যানের সংঘর্ষে অন্তত১৫ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ মে) বেলা আড়াইটার দিকে বাহুবল উপজেলার আদিত্যপুর নামক স্থানে এ দুর্ঘটনা সংঘটিত হয়। এতে মহাসড়কের উভয় পাশ্বে শত শত যানবাহন আটকা পড়লে যাত্রীদেরকে চরম দূর্ভোগ পোহাতে হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে যাত্রী নিয়ে এনা পরিবহনের (ঢাকামেট্রো ব-১৫-২০৫১) একটি বাস ঢাকা যাচ্ছিল। বেলা আড়াইটার দিকে মহা সড়কের বাহুবল উপজেলার আদিত্যপুর নামক স্থানে পৌছালে বিপরিত দিক থেকে আসা প্রিমিয়ার সিমেন্ট বুঝাই (ঢাকামেট্রো উ-১১-৪৬৭৫) একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসের ১৫ যাত্রী আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতাল ও ক্লিনিকে প্রেরণ করেন। এছাড়া মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়লে যাত্রী সাধারণকে দূর্ভোগ পোহাতে হয়।

খবর পেয়ে সদ্য পদোন্নতিপ্রাপ্ত বাহুবল নবীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান ও উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচলের চেষ্টা করেন। পরে বিকাল চারটার দিকে ক্রেন দিয়ে দূর্ঘটনা কবলিত যান সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

শায়েস্তাগ হাইওয়ে থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো নিউজ

বাহুবলে মায়ের চোখের সামনে শিশুপুত্রের প্রাণ কেড়ে নিল ঘাতক বাস
বাহবলে খুন হওয়া প্রবাসী ফয়সল এর সন্তানের আগমন! রাখা হয়েছে বাবার দেয়া নাম॥ পরিবারে কান্নার রোল
বাহুবলে টিকা দান কেন্দ্রে লাঞ্ছিত ইউপি চেয়ারম্যান
বাহুবলে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
বাহুবলে ইটভাটা থেকে যুবকের লাশ উদ্ধার
আজকের সর্বশেষ সব খবর