সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বিউটি পার্লারে ত্বক নষ্টের অভিযোগ, তদন্ত কমিটি গঠন

প্রকাশিত : আগস্ট ২৮, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ ঠাকুরগাঁও জেলা শহরের বড়মাঠ এলাকায় লাভলী বিউটি পার্লারে ত্বকের ব্রণ, তিল ও আচিল পরিষ্কারের জন্য সেবাগ্রহীতারা আসলে উল্টো ত্বক নষ্টের অভিযোগে সংবাদ প্রকাশিত হলে তিন সদস্য বিশিষ্ট্য একটি তদন্ত কমিটি গঠন করেছে ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগ।

রবিবার (২৮ আগস্ট) জেলার সিভিল সার্জনের নির্দেশনায় কমিটি গঠন করা হয়। জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ইফতেখায়রুল ইসলামকে প্রধান করে উক্ত কমিটিকে আগামী তিন কার্য দিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

অন্যদিকে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ নিজেকে বাঁচাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ত্বক নস্টের বিষয়টি ছড়িয়ে দেয়ায় অভিযোগকারীর বিরুদ্ধে গতকাল রাতেই সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

থানায় অভিযোগের বিষয়ে সদর থানার ওসি কামাল হোসেন জানান, পার্লারের পক্ষ থেকে একটি জিডি করেছেন। আমরা গণমাধ্যমেও সংবাদ দেখেছি পুরো বিষয় খতিয়ে দেখে ব্যবস্থা নিবে পুলিশ।

অভিযোগ প্রসঙ্গে লাভলী বিউটি পার্লারের কর্নধার লাভলী আক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন ব্রন রিমুভ করা, আচিল রিমুভ করা এই বিষয়ের উপর আমি ঠাকুরগাঁয়ে প্রথম যে ঢাকা থেকে ট্রেনিং নিয়েছি। তবে সরকারি কোন প্রতিষ্ঠান থেকে নয় বাইরের দেশ থেকে ট্রেইনার নিয়ে এসে আমাদের দেশে ট্রেনিং করানো হয়। তবে কাজ করার পর ক্যান্সার হবে না বলে দাবি করেন তিনি।

এব্যাপারে জেলার স্বাস্থ্য বিভাগের শীর্ষ কর্মকর্তা সিভিল সার্জন ডাঃ নুর নেওয়াজ আহমেদ জানান, শহরের লাভলী বিউটি পার্লারের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে যা স্বাস্থ্য বিষয়ক। সেকারনে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা তদন্ত করে রিপোর্ট জমা দিলে প্রতিষ্ঠানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া অভিযুক্তরা পোষ্ট করে লিখেছেন ব্রণ, তিল রিমুভ করতে লাভলী বিউটি পার্লারে গিয়েছিলাম, তা রিমুভ করার আগে অবস না করে ডিরেক্ট মেশিন দিয়ে পুরে ক্ষত করে দেয়। পরের সাত দিনের মধ্যে সেরে উঠার জন্য একটি বুষ্টার নাইট ক্রিম এবং একটা এলোভেরা জেল ১৮০০ টাকা দিয়ে নিতে হয়। কিন্তু দীর্ঘ দিন পেড়িয়ে গেলেও ত্বক ভালো হয়নি উল্টো নষ্ট হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর