বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বিএনপির গণসমাবেশ শুরু

প্রকাশিত : অক্টোবর ১৫, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ ময়মনসিংহে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) বেলা দুইটার দিকে ময়মনসিংহ শহরের পলিটেকনিক মাঠে এই সমাবেশ শুরু হয়।

দুপুর সোয়া দুইটার দিকে সমাবেশ মঞ্চে উঠেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে সভাপতিত্ব করছেন ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম।

সমাবেশে ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, টাঙ্গাইল ও কিশোরগঞ্জ বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত হয়েছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জনাকীর্ণ হয়ে উঠে সমাবেশস্থল ময়মনসিংহের পলিটেকনিক ইনস্টিটিউট মাঠ। স্লোগান, মিছিল আর বাদ্যের তালে তালে মুখরিতে হয়ে উঠে পুরো এলাকা।

শনিবার দুপুরে পলিটেকনিক ইনস্টিটিউটে বিএনপির বিভাগীয় সমাবেশের ঘোষণা দেয়ার পরপরই বৃহত্তর ময়মনসিংহের চার জেলা ও আশপাশের নেতা-কর্মীরা সমাবেশে যোগ দেয়ার প্রস্তুতি নিতে থাকেন। কিন্তু সরকার দলীয় লোকজন বিএনপির নেতা-কর্মীরা যাতে সমাবেশে আসতে না পারেন, এ জন্য বিভিন্ন সড়কে যান চলাচল বন্ধ করে দেন। পাশাপাশি সড়কে লাঠি নিয়ে অবস্থান করে সমাবেশে যোগ দিতে আসা লোকজনকে বাধা দিতে থাকেন। কিন্তু এসব বাধা উপেক্ষা করে সকাল থেকেই সমাবেশস্থলে জড়ো হতে থাকেন নেতা-কর্মী ও সমর্থকেরা।

আজকের সর্বশেষ সব খবর