বৃহস্পতিবার | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বিএনপির ডাকে পশুপাখিও পাত্তা দেয় না: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত : মার্চ ২৬, ২০২৩




সুনামগঞ্জ প্রতিনিধি ॥ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, ‘তোমাদের ডাকে কুত্তাও রাস্তা থেকে লড়ে না। তোমরা বললে পশুপাখি কেউও পাত্তা দেয় না। বিএনপির যদি ক্ষমতা থাকত, মানুষের প্রতি ভালোবাসা থাকত, জনগণ যদি বিএনপিকে ভালোবাসত তাহলে আওয়ামী লীগের ক্ষমতায় থাকা সম্ভব হতো না। বিএনপি জানে নির্বাচনে তারা জয়ী হতে পারবে না। তাই তারা বলে হাসিনা ক্ষমতায় থাকলে আমরা নির্বাচনে নাই। এই কথায় আর কাজ হবে না। খেলার মাঠে নামো, খেলো আর জিতে বিজয়ী হও।

রোববার (২৬শে মার্চ) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা ভালোবাসার প্রধানমন্ত্রী। তিনি জনগণের সুবিধা-অসুবিধা বোঝেন। তাই সবার কাছে অনুরোধ, উল্টাপাল্টা করা যাবে না। উন্নয়নের স্বার্থে অতীতের মতো আগামীতেও নৌকা মার্কার সঙ্গে থাকুন। যথাসময়ে দেশে নির্বাচন হবে। কেউ অংশ না নিলে নির্বাচন থেমে থাকবে না। তবে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সবার উচিত নির্বাচনে অংশ নেওয়া।

অনুষ্ঠানে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম সভাপতিত্ব করেন। বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিদ্দিক আহমেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল হোসেন লালন, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর, সুনামগঞ্জের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান প্রমুখ।

এর আগে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে জগন্নাথপুর পৌরসভার নলজুর নদীর ওপর প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে রাজধানীর হাতিরঝিলের আদলে দৃষ্টিনন্দন আর্চ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আজকের সর্বশেষ সব খবর