মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বিএনপির নৈরাজ্য দমনে ছাত্রলীগই যথেষ্ট: চিত্রনায়িকা মাহি

প্রকাশিত : নভেম্বর ৭, ২০২৩




জার্নাল সারাদেশ বার্তা ॥ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগের আহ্বায়ক চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, বিএনপি যে জ্বালাও-পোড়াও করছে, নৈরাজ্য করছে, তা দমনের জন্য আমাদের ছাত্রলীগের ভাইয়েরাই যথেষ্ট।

বিএনপির ডাকা অবরোধ কর্মসূচি মানুষ প্রত্যাখ্যান করেছে। যার কারণে তাদের জ্বালাও-পোড়াও কর্মসূচির মধ্যেও মানুষ রাস্তায় নেমে এসেছে। অন্যান্য দিনের মতোই চলছে ট্রাক, যাত্রীবাহী গাড়িসহ বিভিন্ন যানবাহন, যোগ করেন মাহি।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের ব্যানারে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে মিছিল পরবর্তী এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নতুন প্রজন্মের একটি ছেলে যখন তার মোবাইল ফোনে একজন পুলিশ সদস্যকে নৃশংসভাবে হত্যা করার দৃশ্য দেখে, তখন সে বা তার পরিবার চায় না, বিএনপি ক্ষমতায় আসুক। আমার ছোট বোনটা যখন বছরের শুরুতেই নতুন বই পায়, দেশের এত উন্নয়ন দেখে, তখন সে ও তার পরিবার চায় না যে বিএনপি ক্ষমতায় আসুক। আমার চাঁপাইনবাবগঞ্জবাসী চায় না বিএনপি ক্ষমতায় আসুক। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। দেশের তরুণরা শেখ হাসিনার উন্নয়নের মার্কা নৌকাতেই তাদের প্রথম ভোটটি দেবে।

চাঁপাইনবাবগঞ্জ-২ থেকে আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাহি আরও বলেন, বিএনপি জোট যেসব অরাজকতা দেশে করছে, তা নতুন প্রজন্ম ও পরিবারের সন্তানদের বোঝাতে হবে। আমাদের নতুন প্রজন্ম যেন বিএনপিকে সমর্থন না করে, সেজন্য আমাদেরই তাদের বোঝাতে হবে এবং আওয়ামী লীগ যে উন্নয়নে বিশ্বাসী, সেটাও বোঝাতে হবে। তাহলেই তাদের জনসমর্থন দিন দিন কমে যাবে। তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়বে।

চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের উদ্যোগে অবরোধবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সভাপতি সাঈফ জামান আনন্দ, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহানসহ অনেকে।

এর আগে চিত্রনায়িকা মাহিয়া মাহি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু একটি বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়।

আজকের সর্বশেষ সব খবর