মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বিএনপি-জামায়াত চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: ইডেন ছাত্রলীগ সভাপতি রিভা

প্রকাশিত : আগস্ট ২৪, ২০২২




জার্নাল ডেস্ক ॥ ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার বিরুদ্ধে সম্প্রতি ছাত্রলীগের কর্মসূচিতে যোগ না দেওয়ায় এক ছাত্রীর পা টেনে ছিঁড়ে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠে । এমনকি তিনি হল কর্তৃপক্ষের চেয়েও নিজেকে ক্ষমতাধর বলেও দাবি করেন। এ বিষয়ে একটি অডিও ফাঁস হয় কয়েকদিন আগে। এছাড়া সেই অডিও ফাঁস হওয়ার ঘটনায় দুই ছাত্রীকে সাড়ে ছয় ঘণ্টা দাঁড় করিয়ে রেখে নির্যাতনের অভিযোগ উঠে।

অভিযোগ রয়েছে, ভুক্তভোগী এ দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও করে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়েছেন রিভা। কিন্তু এসব অভিযোগকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা। তার মতে, বিএনপি-জামায়াত চক্র ছাত্রী সংগঠন দিয়ে এসব করাচ্ছে।
সম্পর্কিত খবর

তামান্না জেসমিন রিভা বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। বিএনপি-জামায়াত চক্র এই চক্রান্ত করছে তাদের ছাত্রী সংগঠন দিয়ে। কলেজের দখল নিতে আমার ও ছাত্রলীগের বিরুদ্ধে ডিজিটাল নাটক তৈরি করছে। সাম্প্রতিক ঘটনাবলী নিয়ে তিনি এ কথা বলেন।

ছাত্রলীগের এই নেত্রী আরও বলেন, ‘২৫ আগস্ট ইডেন কলেজ ছাত্রলীগের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা ছিল। এই প্রোগাম নিয়ে আমি ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক খুব ব্যস্ত ছিলাম। এখানে যারা অডিও প্রকাশ করেছে তাদের সঙ্গে দেখা বা কথা বলার মত কোন সুযোগই আমাদের ছিল না। প্রোগামটা যাতে করতে না পারি এর জন্য কয়েকজন নেত্রী উঠে পড়ে লেগেছিল। যারা বিএনপির এজেন্ট। এই কারণে তারা গত কয়েকদিন ধরেই নানা ধরনের কৌশল করছে। কমিটি গঠনের পরে আমরা সুন্দরভাবে একটা কর্মসূচি পালন করি এটা তারা চায়নি। তাই নানা ধরনের মিথ্যা অপবাদ দিয়ে আমাদের বিতর্কিত করার চেষ্টা করছে।’

একজনকে আটকে রেখে জবানবন্দি নেয়ার বিষয়ে রিভা বলেন, ‘এটা সম্পূর্ণ মিথ্যা। আমাদের কলেজের প্রিন্সপাল, হল সুপার ম্যডাররা আছেন, তাদের সাথে কথা বলে দেখেন এমন কোন ঘটনা ঘটেছে কি না। এটা তাদের একটা নতুন কৌশল। কেউ মিথ্যা কথা বললে তো আমাদের আর কিছু করার নেই।’

তিনি বলেন, সব ডিজিটাল কারসাজি মিথ্যাচার। আমি রাজনৈতিক পরিবার থেকে বেড়ে উঠেছি। এই চক্রান্ত ছাত্রলীগ ও আমাকে হেয় করতে পরিকল্পিতভাবে করা হয়েছে। আমি এর নিন্দা জানাই। যারা এই মিথ্যাচার করছে তাদের মুখোশ উম্মোচন হবে।

আজকের সর্বশেষ সব খবর