বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বিদেশে আ. লীগের অনেক বন্ধু আছে, প্রভু নেই: কাদের

প্রকাশিত : মে ১, ২০২২




জার্নাল ডেস্ক ॥ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদেশে আওয়ামী লীগের অনেক বন্ধু আছে। তবে কোনো প্রভু নেই। বিদেশে বিএনপির প্রভু অনেক। বিএনপি সারাক্ষণ বিদেশি প্রভুদের কাছে নালিশ করে বেড়ায়।

রোববার (১ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে এ ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়।

ওবায়দুল কাদের বলেন, ভারতের সঙ্গে ২১ বছর বিরোধ রেখে দেশের কোনো লাভ হয়নি। উল্টো ক্ষতি হয়েছে। প্রতিবেশী দেশ হিসেবে ভারতের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেই আলাপ-আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান করতে হবে। তিস্তা নদীর পানি বণ্টনসহ বিভিন্ন বিষয়েও আমরা তাদের সাহায্য চাইতেই পারি।

তিনি বলেন, আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়। আওয়ামী লীগের শক্তি এ দেশের জনগণ। জনগণ যাদের ক্ষমতার উৎস, তাদের অন্য কারো শক্তির কাছে জিম্মি হতে হয় না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশের সব সংকট ও দুর্যোগে সবার আগে মানুষের কাছে পৌঁছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ কখনো হতাশ হয় না। শেখ হাসিনার বলিষ্ঠ ও বিচক্ষণ নেতৃত্বে সবাই কাজ করছেন।

মহান মে দিবস উপলক্ষে শ্রমজীবী ও মেহনতী মানুষকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আজ মে দিবস পালিত হচ্ছে। এটি একটি ঐক্যের দিন।

আজকের সর্বশেষ সব খবর