বুধবার | ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বিমান থেকে মাটিতে পড়েও অক্ষত আইফোন! ভিডিও প্রকাশ

প্রকাশিত : ডিসেম্বর ১৭, ২০২০




আন্তর্জাতিক ডেস্ক : ব্রাজিলের এক ডকুমেন্টারি চিত্রনির্মাতা বিমানে সফরের সময় জানলা দিয়ে নিজের আইফোন বের করে ছবি তুলছিলেন। সে সময় তার হাত থেকে ফোনটি পড়ে যায়। কিন্তু অত উঁচু থেকে পড়েও অক্ষত তার সেই ফোন।

শুধু তাই নয়। উপর থেকে নীচে পড়ার ঘটনার ভিডিয়োও রেকর্ড হয়েছে ফোনটিতে। ওই চিত্রনির্মাতা তো বটেই, এই ঘটনায় যেন নিজেদের চোখকে বিশ্বাস করতে পারছেন না নেটাগরিকরাও।

ওই চিত্রনির্মাতার নাম আর্নেস্টো গালিয়ত্ত। সম্প্রতি রিও ডি জেনেইরোর কাবো ফ্রিও সৈকত দিয়ে একটি ছোট বিমানে যাচ্ছিলেন তিনি। সে সময়ই ছবি তুলতে গিয়ে প্রচণ্ড হাওয়ার জেরে হাত থেকে পড়ে যায় তার আইফোন ৬এস।

প্রথমে তিনি ভেবেছিলেন ফোনটি চিরতরে হারিয়ে গেল। তাও আশায় বুক বেঁধে ফোনের লোকেশন জানতে জিপিএস-এ দেখেন সৈকতের কাছে রয়েছে ফোনটি। ফোন খুঁজতে ওই জায়গায় যান তিনি।

ব্রাজিলের এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, আর্নেস্টো ওই সৈকতে গিয়ে দেখেন ৩০০ মিটার (৯৮৪ ফুট) উপর থেকে পড়েও অক্ষত রয়েছে ফোনটি। স্ক্রিনগার্ডের সামান্য অংশ ছাড়া কোনো ক্ষতিই হয়নি ফোনের। এমনকি পড়ার পরও অন ছিল ফোনটি। তার পর তা খুলে তিনি দেখেন, বিমান থেকে পড়ার ঘটনা ভিডিয়োও হয়েছে তাতে।

উল্লেখ্য, চাঞ্চল্যকর ভিডিয়োটি এরই মধ্যে সামাজিক মাধ্যম ইউটিউবে শেয়ারও করেছেন ওই আর্নেস্টো।

আজকের সর্বশেষ সব খবর