বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বিষ খেয়ে জীবন দেওয়া ছাড়া উপায় নাই: কাদের মির্জা

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০২১




সারাদেশ ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জে যে ঘটনা ঘটেছে, সেক্ষেত্রে বিষ খেয়ে জীবন দেওয়া ছাড়া উপায় নাই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তিনি বলেন, আগে বলেছি আল্লাহর দিকে তাকানো ছাড়া উপায় নাই, এখন বলেছি বিষ খেয়ে জীবন দেওয়া ছাড়া উপায় নাই।

রোববার (১৮ এপ্রিল) সকালে পৌরসভা কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জে যে ঘটনা ঘটেছে, আমি শেষবারের মত বলছি ঢাকা থেকে বিচার বিভাগীয় তদন্ত করেন। নোয়াখালী থেকে হলে একরামুল করিম চৌধুরী ও নিজাম হাজারীরা প্রভাব বিস্তার করবে। ঢাকায় এনএসআই ও ডিজিএফআইয়ের চৌকস কর্মকর্তা আছেন, তাদের দিয়ে তদন্ত দেন।

তিনি বলেন, সে তদন্তে যদি আমার ভাই শাহাদাত, ছেলে তাশিক ও আমিসহ অনুসারীরা অন্যায়কারী প্রমাণিত হই, তাহলে আমরা কাঠগড়ায় দাঁড়াতে বাধ্য। কারণ আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, কিন্তু এই অত্যাচার আর সইবো না। হয়তোবা পুরো পরিবারকে বিষ খেয়ে জীবন দিতে হবে, এটা ছাড়া বিকল্প পথ নাই।

কাদের মির্জা আরো বলেন, আমি রমজান মাসে লাইভ থেকে বিরত থাকার অঙ্গীকার করেছিলাম। কিন্তু বার বার আমার ওপর হামলা হলেও আমি কোন প্রতিকার পাইনি। আমার পরিবারের ওপর অত্যাচারের কোন প্রতিকার পাইনি। অথচ আমার বিরুদ্ধে কোম্পানীগঞ্জে পুলিশ ও সন্ত্রাসী লেলিয়ে দিয়েছে। এ সময় তিনি কোম্পানীগঞ্জের সবাইকে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

আজকের সর্বশেষ সব খবর