শনিবার | ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ভুয়া তালাকানামায় স্বামীর সংসার ছাড়তে হলো আফরোজার

প্রকাশিত : নভেম্বর ১৭, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ নড়াইলের লোহাগড়া মাকড়াইল গ্রামের গৃহবধূ আফরোজা বেগম (২২) কে ভুয়া তালাকনামা দিয়ে স্বামীর সংসার ছাড়তে বাধ্য করেছে ভাসুর শরিফুল ইসলাম ও তার প্রতিবেশী বখাটে যুবক এলাহী মোল্যা। এ ঘটনায় আফরোজা খানম বাদী হয়ে নড়াইলে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।

পারিবারিক ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাসী গ্রামের আহাদ শেখের ছেলে সজীবুল ইসলামের সাথে মাকড়াইল গ্রামের আবুল কাশেম মিয়ার মেয়ে আফরোজা খানমের শরীয়ত মোতাবেগ বিবাহ হয়। বিবাহের পরে তাদের দু’জনের মধ্যে সুখের সংসার চলছিল। ভাসুর শরিফুল ইসলাম একদিন রাতে কৌশলে আফরোজাকে বলে ব্যাংকে কিছু কাগজ পত্র লাগবে সজীবুল ইসলাম বাড়িতে নেই তাই তুমি একটু কাগজে স্বাক্ষর করে দাও। আমি ভাসুর শরিফুল ইসলাম কে সরল বিশ্বাসে ওই কাগজে স্বাক্ষর করে দেই। এরপর থেকে গৃহবধূ আফরোজা খানমের ভাসুর শরিফুল ইসলাম ও মাকড়াইল গ্রামের সোহরাব মোল্যার ছেলে এলাহি মোল্যা দু’জনে মিলে কু’দৃষ্টি দেয় আফরোজার দিকে। প্রতিনিয়ত উভয় মিলে আফরোজা কে কু-প্রস্তাব ও উক্ত্যক্ত করে আসছিল।

ঘটনাটি আফরোজা তার স্বামী সজীবুল ইসলাম কে জানালে তার স্বামী সজীবুল ইসলাম কোন মতে ভাই শরিফুল ইসলামের কথা বিশ্বাস করতে চায় না। আফরোজা খানম নিরুপায় হয়ে তার মায়ের কাছে মোবাইল ফোনে সমস্ত ঘটনা খুলে বললে তার বাবা আবুল কাশেম শশুর বাড়ি থেকে তাকে নিজ বাড়িতে নিয়ে যায়।

আজকের সর্বশেষ সব খবর