মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ভোটের ফলাফল নিয়ে দ্বন্দ্ব, পুলিশের গুলিতে নিহত ১

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০২১




ঠাকুরগাঁও প্রতিনিধি॥ ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্য পদে নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতা নিয়ন্ত্রণ করতে গুলি ছুড়েছে পুলিশ। এতে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন।

রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণার সময় ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের দক্ষিণ আসাননগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, সরকারি কাজে বাধা দেওয়ার কারণে গুলি চালাতে বাধ্য হলে হামিদুল নামে এক ব্যক্তি প্রাণ হারান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ইউনিয়নের একটি ওয়ার্ডে তালা ও ফুটবল প্রতীকের দুই সদস্য প্রার্থীর মধ্যে ফলাফল নিয়ে দ্বন্দ্ব বাধে। এ সময় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করলে একটি পক্ষ পুলিশের ওপর চড়াও হয়।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সদস্য প্রার্থীর ফলাফল নিয়ে দ্বন্দ্বের জেরে সরকারি কাজে বাধা দেয় একটি পক্ষ। সেখানে প্রিসাইডিং কর্মকর্তার নির্দেশে পুলিশের গুলিতে একজন মারা গেছেন। লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

আজকের সর্বশেষ সব খবর