শনিবার | ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ভোট গণনার সময় ব্যালট বাক্সে আগুন

প্রকাশিত : নভেম্বর ১১, ২০২১




আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে একটি কেন্দ্রের ভোট গণনার সময় সবগুলো ব্যালট বাক্স আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে। এ ঘটনায় কেন্দ্রটির ফলাফল স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার জুলসুখা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় কেন্দ্রটিতে ভোট গণনা করা হচ্ছিল। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফয়েজ আহমেদ কেন্দ্রের সামনে এসে চিৎকার শুরু করেন। এর কিছুক্ষণের মধ্যেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রোকসানা আক্তার শিখার সমর্থকদের সঙ্গে ফয়েজের লোকজনের সংঘর্ষ হয়। তখন ব্যালট বাক্সে আগুন ধরিয়ে দেয়া হয়। এসময় দুই পক্ষের কয়েকজন আহত হন। বেশকিছু স্থাপনাও ভাংচুর করা হয়। খবর পেয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন।

২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা আব্দুস সালাম বলেন, কেন্দ্রে ৭৭৪টি ভোট প্রয়োগ হয়েছিল। সবগুলো ব্যালট পুড়িয়ে ফেলা হয়েছে। এ জন্য কেন্দ্রটির ফলাফল স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে কোন প্রার্থীর লোকজন আগুন দিয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

নৌকার প্রার্থী এডভোকেট রোকসানা আক্তার শিখা ও প্রতিপক্ষ একই দলের বিদ্রোহী প্রার্থী ফয়েজ আহমদ (আনারস মার্কা) খেলু এ ঘটনায় একে-অপরকে দোষারোপ করেছেন।

আজকের সর্বশেষ সব খবর