বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মগবাজারে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ১২

প্রকাশিত : জুলাই ৬, ২০২১




জার্নাল ডেস্ক ॥ মগবাজারে বিস্ফোরণের ঘটনায় সুভাষ চন্দ্র সাহা (৬২) নামে আরো একজন মারা গেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১২ জনে। সোমবার (৫ জুলাই) দিবাগত রাতে ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি সত্যতা নিশ্চিত করে সিটিটিসি’র পরিদর্শক মো. মোদাচ্ছের কায়সার বলেন, ‘সুভাষ মগবাজারের ঘটনার শিকার হয়ে ঢামেক হাসপাতালে ভর্তি ছিলেন। গত রাতে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে রাতেই তার মৃত্যু হয়। মৃতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে তার ছেলের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে।’

তিনি জানান, সুভাষ সাহার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনায়। বর্তমানে তিনি ইসলামপুরে থাকতেন। ঘটনার সময় তিনি যাত্রীবাহী বাসে বসা ছিলেন। বিস্ফোরণের সময় মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

প্রসঙ্গত, গত ২৭ জুন সন্ধ্যায় রাজধানীর মগবাজারে একটি তিন তলা ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এঘটনায় এর আগে ১১ জন নিহত এবং দুই শতাধিক আহত হন। ঘটনাস্থলে অসংখ্য যানবাহন ও ভবন এই বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়।

আজকের সর্বশেষ সব খবর