বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাদক প্রতিরোধে খেলাধুলার কোন বিকল্প নেই: মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী

প্রকাশিত : মে ২৮, ২০২১




পিন্টু অধিকারী, মাধবপুর ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর উদ্বোধন হয়েছে।

শুক্রবার (২৮ মে) সকালে উপজেলার শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন বেসামরিক বিমান পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে মন্ত্রী বলেন, সমাজ থেকে মাদক দূর করতে খেলাধুলার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী। তিনি বলেছেন, খেলাধুলা কমে যাওয়ায় যুবকরা মাদকাসক্ত হয়ে পড়েছে। এজন্য খেলাধুলায় সবাইকে এগিয়ে আসতে হবে। আর মাদকের এ ভয়াবহ ছোবল থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে। আর সমাজ থেকে মাদক দুর করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি করোনার পরিস্থিতিতে সব্ইাকে স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ শাহজাহান, মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান, চেয়ারম্যান বাবুল হোসেন খান,চেয়ারম্যান,শফিকুল ইসলাম, চেয়ারম্যান আরিফুর রহমান, ক্রীড়া সংস্থার সেক্রেটারি মুক্তিযোদ্ধা সুকোমল রায় প্রমুখ।

উদ্বোধনী খেলায় মাধবপুর পৌরসভা ও জগদীশপুর ইউনিয়ন একাদশ খেলায় অংশগ্রহন করেন।

আজকের সর্বশেষ সব খবর