মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাদক ব্যবসার প্রতিবাদ করায় সাংবাদিক জীবনকে প্রাণে হত্যার হুমকি, থানায় জিডি

প্রকাশিত : মে ৮, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের যশের আব্দায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনকে হত্যার হুমকি দিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানায় জিডি করেছেন তিনি। জীবন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) হবিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক ও চ্যানেল এসের সহকারী জেলা প্রতিনিধি হিসাবে হবিগঞ্জে দায়িত্ব পালনসহ হবিগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন পোর্টাল হবিগঞ্জ জার্নাল এর সম্পাদক ও প্রকাশক।

গতকাল শনিবার (৭ই মে) জীবন ও তার পরিবারের লোকজনকে প্রাননাশের হুমকি দেয় মাদক ব্যবসায়ীরা। ঘটনায় তিনি হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

অভিযোগ বিবরণে জানা যায়, বানিয়াচং উপজেলার ঝিটকা গ্রামের মৃত আনোয়ার মিয়ার পুত্র বর্তমানে হবিগঞ্জ পৌরসভার যশেরআব্দা এলাকায় বসবাসকারী জুয়েল মিয়া (৩২) ও রুবেল মিয়া মাদক ব্যবসায়ী ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত। তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক বিক্রিসহ অসামাজিক কার্যকলাপ করে যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে।

সাংবাদিক জীবন ও তার আত্মীয় স্বজনরা এর প্রতিবাদ করলে জুয়েল ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল শনিবার বিকেরে যশেরআব্দা মাঠে জুয়েলের ছোট ভাই আসামি রুবেল (২৫) গাঁজা সেবন করছিল।

এ সময় আমার চাচাতো ভাই সাজন মিয়া (১৪), যশেরআব্দা মাঠের পাশ দিয়ে যাওয়ার সময় প্রতিবাদ করলে রুবেল ক্ষিপ্ত হয়ে উঠে এবং জীবনের ভাইকে একা ফেলে হত্যা করবে বলে হুমকি দেয়। বিষয়টি সে সিরাজুল ইসলাম জীবনকে জানালে জুয়েল ও রুবেলকে বিষয়টি জিজ্ঞাসা করেন জীবন।

এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে এবং জীবনকে প্রাণে হত্যার হুমকি দেয়। এতে নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

আজকের সর্বশেষ সব খবর