মঙ্গলবার | ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরের রেষ্ট হাউস ও টেনিং সেন্টারটি দীর্ঘদিন ধরে পরিত্যাক্ত: নেই সংস্কারের উদ্যোগ

প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০২১




শেখ ইমন আহমেদ, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় দীর্ঘ দিন যাবত পরিত্যক্ত ভাবে পরে রয়েছে সরকারের লক্ষ লক্ষ টাকার বরাদ্দ কৃত টেনিং সেন্টার ও রেষ্ট হাউস।

রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যাচ্ছে যে, বিল্ডিং টির কাজ গত তিন বছরেরও বেশি হবে নির্মাণ করা হয়েছে।কিন্তু এতে কোনো রকমের সেবা মিলছে না সরকারি কর্মকর্তা ও উর্ধ্বতন কর্মকর্তাদের।

এতে উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তাদের সাথে কথা হলে তারা জানান যে,এই বিল্ডিং টি মূলত তৈরি করা হয়েছে সরকারি বিভিন্ন কর্মকর্তা দের ও ঢাকা সহ দেশের বিভিন্ন জেলার উর্ধ্বতন কর্মকর্তা ও অতিথিগণদের রেষ্ট হাউস হিসেবে,এবং উপজেলার বিভিন্ন টেনিং ও করার জন্য। তবে এটি বিগত অনেক বছরের পর বছর পরে থাকায় আমরা এর কোনো সেবা পাচ্ছি না।

এ বিষয়ে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের সাথে কথা হলে তিনি জানান, ভবনটি বেশ কয়েক বছর পরে থাকায় এটি ব্যবহারের অনুপযোগী, এমনকি নানা সম্রাসার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে বিগত যারা এটির দায়িত্ব নিয়েছিল তাদের অবহেলায় রেষ্ট হাউস টি সম্পূর্ণ হয়নি। আমি খুব শীঘ্রই এই রেষ্ট হাউস টির সংস্কার করার উদ্যোগ গ্রহন করব।

আজকের সর্বশেষ সব খবর