রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে ইয়াবা-গাঁজা-ফেন্সিডিল উদ্ধার, আটক ২

প্রকাশিত : আগস্ট ৩১, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি এলাকায় মাদক চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযানে দুইজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ১৮০ পিস ইয়াবা, ১৮কেজি গাঁজা ও ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ) ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আমিন মিয়ার পুত্র আব্দুল মজিদ (৩৬) ও একই গ্রামের কাশই মিয়ার পুত্র আশিক মিয়া (৩৬)। মঙ্গলবার রাতে এই অভিযান চালানো হয়।

এ সময় টাস্কফোর্সের অভিযানের টের পেয়ে ৩জন মাদক চোরাকারবারি পালিয়ে যায়। মাধবপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিনের উপস্থিতে এ অভিযান পরিচালিত হয়।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল ফেরদৌস কবির জানান-মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিয়ালউড়ি এলাকায় অভিযানটি পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবি ধর্মঘর কোম্পানি কমান্ডার সুবেদার আইয়ুব খান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মনবাড়িয়া জেলার এডি মিজানুর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জ জেলার এডি কাজী হাবিবুর রহমান।

এ অভিযানে ২ হাজার১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা, ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিল ও একটি গাঁজা পরিমাপের যন্ত্র উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৪৮ হাজার টাকা। ধৃত আসামী ও জব্দকৃত মালামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর