সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে এসো ওদের পাশে দাঁড়াই সংগঠনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত : জুন ৪, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে শাহজিবাজার ১নং ওয়াপদা গেইটের কন্ট্রাক্টর অফিসে এসো ওদের পাশে দাঁড়াই সংগঠনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এসো ওদের পাশে দাঁড়াই সংগঠনের প্রতিষ্টাতা শাহাদাত হোসেন তালুকদারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন এসো ওদের পাশে দাঁড়াই সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ মোজাম্মেল হায়দার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা জনাব মোঃ আবদাল মিয়া, ১নং ওয়ার্ড এর বর্তমান মেম্বার জনাব নূর উদ্দিন হোসেন নূরধন, উপদেষ্টা জনাব শাহজাহান মোল্লাহ, উপদেষ্টা জনাব কে, এম,সুলতান শাহ, ইয়্যুথ সোস্যাল অর্গানাইজেশনের সাবেক সভাপতি জনাব গাজিউর রহমান আব্বাস, সিনিয়র সহ সভাপতি সাব্বির আহমেদ সহ এসো ওদের পাশে দাঁড়াই সংগঠনের সদস্যবৃন্দ।

প্রথমে মিলাদ ও দোয়া-মাহফিল দিয়ে অনুষ্টান শুরু হয় এরপর আলোচনা এবং কেক কেটে ৫ম প্রতিষ্টাবার্ষীকি পালন করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব মোজাম্মেল হায়দার বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন করা খুবই ভাল কাজ। এইসব সংগঠন এবং সংগঠনের কাজের প্রতি সবাইকে উৎসাহ দেওয়া উচিত। বিশেষ করে এই সংগঠনে যারা আছে সবাই ছাত্র ছাত্রী সবাই তাদের পড়ালেখার খরচের কিছু অংশ বাচিঁয়ে অসহায়-দরিদ্র মানুষের কল্যাণে ব্যয় করে। এটা খুবই ভাল এবং প্রশংসনীয়। রাস্তা থেকে একটা ময়লা যদি কেও তুলে ডাস্টবিনে ফেলে তাহলে এটাও সাদকা হয়ে যায়। তাই সবাইকে মানবিক কাজের প্রতি আহবান জানাই। ভালো কাজে সব সময় সাপোর্ট দিবেন বলে প্রত্যাশা দিয়েছেন। এবং এই সংগঠনের মঙ্গল কামনা করে উনার বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আজকের সর্বশেষ সব খবর