সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে গ্যাসফিল্ডের তেলের ট্যাংক থেকে এক যুবকের মরদেহ উদ্ধার!

প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে গ্যাসফিল্ডের তেলের ট্যাংকে ঝাঁপ দিয়ে তফসির মিয়া (২৫) নামে এক শ্রমিক আত্মহত্যা করেছেন। একদিন পর গ্যাসফিল্ডের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে আত্মহত্যার ঘটনা ধরা পড়ে।

মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) দুপুরে মাধবপুর থানা পুলিশ তেলের ট্যাংকের ভেতর থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে। তফসির মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

নিহতের ভাই আকসির মিয়া জানান, তার ভাই তফসির হবিগঞ্জ গ্যাসফিল্ডের দৈনিক শ্রমিক হিসেবে কাজ করতেন। গত ১১ সেপ্টেম্বর প্রতিদিনের মতো বাড়ি থেকে কাজে বের হন। নির্ধারিত সময়ে কাজ থেকে বাড়ি ফিরে আসেননি। গ্যাসফিল্ডের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখেন ১১ সেপ্টেম্বর সকাল ৭টা ৫৫ মিনিটে তফসির হবিগঞ্জ গ্যাসফিল্ডে প্রবেশ করে। পরে আশপাশের সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। রাতে এ ব্যাপারে থানায় একটি জিডি করা হয়।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, পর দিন মঙ্গলবার দুপুরে গ্যাসফিল্ডের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ ভালোভাবে অনুসন্ধান ও পরীক্ষা করে দেখা যায়- শ্রমিক তফসির মিয়া গ্যাসফিল্ডের অভ্যন্তরে একটি বড় আকৃতির তেলের ট্যাংকে ঝাঁপ দিয়ে ভেতরে ঢুকে পড়েন। এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের ভাই আকসির মিয়া জানান, তফসির ইতোপূর্বেও একবার আত্মহত্যার চেষ্টা করেন। প্রায় দুই মাস আগে তিনি বিয়ে করেছেন।

আজকের সর্বশেষ সব খবর