শুক্রবার | ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে তরুণদের মাঝে খেলনা সামগ্রী বিতরণ করলেন ইউ এন ও

প্রকাশিত : আগস্ট ২৫, ২০২১




শেখ ইমন আহমেদ, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুরে স্বেচ্ছাশ্রমের ফুটবল মাঠ তৈরী করায় তরুনদেরকে ডেকে এনে ফুটবলসহ নানান খেলনা সামগ্রী উপহার দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন।

গত কয়েক দিন যাবৎ আন্দিউড়া ইউনিয়নের হরিশ্যামা পালপাড়ার যুবসমাজ মিলে তাদের গ্রামের পূর্বদিকের মাঠে সরকারী ও ব্যক্তিগত পতিত ভুমিতে নিজেরা স্বেচ্ছাশ্রমে মাটি কেটে ফুটবল মাঠ তৈরীতে উদ্যোগী হয়েছে।পাশাপাশি তারা জনপ্রতিনিধি,ধনাঢ্য দানশীল ব্যক্তিবর্গ ও স্থানীয় প্রসাশনের সহযোগিতা কামনা করে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইজ বুক পোষ্টে ভাইরাল হলে এই পোষ্ট দেখে সাংবাদিকের কাছে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাক্ষাৎকার দেন এবং তাদের কে সম্ভাব্য সহযোগিতার আশ্বাস দেন।

এর ধারবাহিকায় (বুধবার ২৫ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ে তরুণদের ডেকে এনে ফুটবল সহ বিভিন্ন খেলনা সামগ্রী উপহার দেন। এবং সহযোগিতার কথা পুনঃব্যক্ত করেন এবং তিনি বলেন, মাদকের হিংস্র ছুবল থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নাই।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়াসংস্থার সদস্য মোঃমিজানুর রহমান,ক্রীড়াপ্রেমী অর্জুন পাল,দীপক পাল,সেবক পাল,ভজন পাল,সুদেব পাল,সুব্রত পাল,বিপুল পাল,অজয় পাল,উদয় পাল,শুভ পাল, সুমঙ্গল পাল,শংকর পাল প্রমূখ।

আজকের সর্বশেষ সব খবর