রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে ত্রি-মুখী সংঘর্ষে মহিলাসহ নিহত ৪, আহত ২০

প্রকাশিত : জুলাই ১৮, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে বাস, মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে মহিলাসহ ৪ জন নিহত হয়েছেন। সোমবার (১৮ই জুলাই) দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দরগা গেইট এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত ৩ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- নেত্রকোনা জেলার মদন উপজেলার ফহেত পুর গ্রামের আব্দুল রউফের ছেলে মুরাদ মিয়া (২২), একই গ্রামের সুরুজ আলীর স্ত্রী দিলারা বেগম (৪০) ও ইমরুল মিয়ার স্ত্রী হেলেনা আক্তার (২৫)। নিহত অন্য জনের পরিচয় পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সালেহ আহম্মদ জানান, সিলেট থেকে ছেড়ে আসা আল মোবারাকা পরিবহনের একটি বাস মহাসড়কের দরগাগেট এলাকায় পৌঁছালে সিলেটগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় বাস ও মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন মারা যান । হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও তিনজন। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের জরুরী বিভাগ সুত্রে জানা যায়, হাসপাতালে প্রথমে একজনের মরদেহ আনা হয়। পরে আরও তিনজনের মৃত্যু হয়। সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালে রয়েছে।

আজকের সর্বশেষ সব খবর