সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

প্রকাশিত : সেপ্টেম্বর ৫, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরিতলা নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক চালকসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- চালক রুবেল হোসেন (৩৫) ও চালকের সহকারী আহাদ আলী (২৭)। সোমবার ভোর সোয়া ৫টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের হরিতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে পৌঁছে দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর নিহত এক ট্রাকচালক ও তার সহযোগীর লাশ উদ্ধার করে। এ সময় গুরুতর আহতাবস্থায় ট্রাকটির ভেতর থেকে আরও একজনকে উদ্ধার করা হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানান, সোমবার ভোরে সিলেট থেকে ঢাকাগামী একটি বালুবাহী ট্রাক ও ঢাকা থেকে সিলেটগামী মোরগির খাবারবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি ওই সংঘর্ষ হয়।

এতে ট্রাক দুটি ধুমড়ে-মুচড়ে যায়। বালুবাহী ট্রাকের চালক যশোর জেলার শার্শা উপজেলার আবুল কাশেমের ছেলে রুবেল মিয়া ও তার সহকারী যশোর জেলার জিকরগাছা উপজেলার সাবর আলীর ছেলে আহাদ আলী ঘটনাস্থলে নিহত হন।

সিলেটের গোয়াইঘাট এলাকার জালাল উদ্দিন গুরুতর আহত হন। হতাহতরা দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকে আটকা পড়েন।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনোতোষ মল্লিকের নেতৃত্বে ফায়ার ফাইটার ইমন মিয়া প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করেন।

আহত জালালকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আজকের সর্বশেষ সব খবর