শনিবার | ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০২১




পিন্টু অধিকারী, মাধবপুর : হবিগঞ্জের মাধবপুরে তামান্না আক্তার মনি (২০) নামের এক নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামে তার বসতঘর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত তামান্না মৌলভীবাজার সদর উপজেলার জালুয়াবাদ গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী। তিনি জগদীশপুরের যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে শ্রমিক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গত দুইমাস যাবত উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামে অলি মিয়ার বাড়িতে ভাড়া থেকে যমুনা কোম্পানিতে চাকরি করছিলেন তামান্না। সাড়ে ৩ বছর আগে তার বিয়ে হয়। প্রতিনিয়ত সংসারে অভাব-অনটন আর ঝগড়া লেগেই থাকত। গতকাল বুধবার (২৭ জানুয়ারি) রাতের কোনো একসময় এ ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা। ঘটনার পর থেকে তামান্নার স্বামী পলাতক রয়েছেন বলে স্থানীয়রা জানান। স্বামী পলাতক থাকায় এটি হত্যা না কি আত্মহত্যা এ নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে স্থানীয়দের মধ্যে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার কারণে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

আজকের সর্বশেষ সব খবর