বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে রাস্তা সংস্কারের দাবিতে এলাকাবাসীর ধানের চারা রোপন করে প্রতিবাদ

প্রকাশিত : আগস্ট ১৮, ২০২১




শেখ ইমন আহমেদ, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বসবাসকারী মানুষের একমাত্র রাস্তা দীর্ঘ দিন যাবত বেহাল অবস্থা থাকায় স্হানীয় বাসিন্দারা ধানের চারা রোপন করে প্রতিবাদ জানান।

বুধবার (১৮ আগস্ট) স্হানীয় বাসিন্দারা রাস্তা সংস্কারের দাবিতে ধানের চারা রোপন করে এ কর্মসূচি পালন করা হয়।

উক্ত এলাকার স্হানীয় বসবাসকারীদের এই বেহাল অবস্থারয় থাকা রাস্তা নিয়ে জিজ্ঞেস করলে তারা জানান, বিগত কয়েক বছর ধরে ধরে এ রাস্তাটি চলাচলে অযোগ্য। বৃষ্টি বাদল মৌসুমে হালকা বৃষ্টি হলেই এই রাস্তা দিয়ে কোন রকমের ছোট কিংবা বড় যানবাহন চলাচল করতে পারে না। এমন কি আমরা নিজেরাও চলাচল করতে পারছি না ও দৈনন্দিন ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে।

স্থানীয়রা প্রতিবেদককে আরও জানান, রাস্তাটি জগদীশপুর ইউনিয়ন এর মেইন রাস্তা থেকে ৯নং ওয়ার্ডের সন্তুষপুর গ্রাম হয়ে পুরাতন মসজিদ এর পাশ দিয়ে রেলওয়ে ষ্টেশনে দিকে ভয়ে চলেছে এই রাস্তা। এবং গ্রামের মূল রাস্তা হিসেবে পরিচিত এটি।

এ বিষয়ে ইউপি সদস্য মোঃ সাক্ষণ মিয়া কাছে স্থানীয়রা গেলে তিনি জানান, বর্তমানে কোনো প্রকার বরাদ্দ নাই। আশা করি নতুন করে বরাদ্দ এলে রাস্তাটির কাজ করা হবে।

পরে উল্লেখিত বিষয়ে জগদীশপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম জানান, আমি উল্লেখিত এলাকার রাস্তার মধ্যে যেখানে গাইড ওয়াল দেওয়া প্রয়োজন সেগুলো দিয়েছি। এই প্রকল্প শেষ হলে, নতুন করে বরাদ্দ আসলেই আমি খুব দ্রুত বেহাল অবস্থা থাকা রাস্তাটির সংস্কার কাজ করবো।

 

 

 

আজকের সর্বশেষ সব খবর