রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে ‘স্বচ্ছতা গ্ৰুপের‍‌‌‌‍’ পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত : আগস্ট ২৩, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে স্বচ্ছতা মানবতারগ্ৰুপের উদ্যোগে সেলাইমেশিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৩শে আগষ্ট)বিকেল ৪টার সময় বুল্লা ইউনিয়ন পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাধবপুর উপজেলার ৮নং বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামের মোঃ হিরন মিয়া এবং মাহমুদপুর গ্রামের মোঃ রিপন মিয়া, এই দুইজন কে দুইটি সেলাই মেশিন হস্তান্তর করা হয়েছে।

উক্ত সভায় মোঃ স্বচ্ছতার সদস্য মোঃ খাইরুল ইসলাম খান এর পরিচালনায় ও মোঃ কাদির হোসেন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়,

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮নং বুল্লা ইউ/পি প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন মেম্বার (৮ নং ওয়ার্ড) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সানু মিয়া মেম্বর (১নং ওয়ার্ডে), বাবু অজিত কুমার রায় (সাঃ মেম্বার), সমাজ সেবক মোঃ মর্তুজ আলী সর্দার, মোঃ রায়হান উদ্দিন রেনু, মোঃ জামাল মিয়া, মোঃ তাজু মিয়া, বাবু নিত্যানন্দ বিশ্বাস, হাফেজ কাজী বশির আলম, মোঃবদরুল আলম এবং স্বচ্ছতার সদস্য মোঃ সামছু উদ্দিন সামসু, মোঃ জাকির হোসেন, চন্দন কর্মকার প্রমূখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ স্বচ্ছতা গ্ৰুপের মানবিক কাজের প্রশংসা করেন এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। সভাপতির বক্তব্যে বলেন মানবতার কাজে আমরা ছিলাম, আছি, থাকব, বলে অনুষ্ঠান সমাপ্তি করেন।

আজকের সর্বশেষ সব খবর