বৃহস্পতিবার | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুর পৌর নির্বাচনে নৌকায় ভোট চাইলেন কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ

প্রকাশিত : জানুয়ারি ৮, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি : মাধবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী শ্রীধাম দাশ গুপ্তের পক্ষে প্রচারণা করেছেন কেন্দ্রীয় ও হবিগঞ্জ জেলা যুবলীগ নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার তারা পৌর এলাকার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে প্রচারণায় অংশ নেন। তখন উন্নয়ন-অগ্রগতির স্বার্থে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য মাধবপুর পৌরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন যুবলীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

প্রচারণায় অংশ নেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম ও হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু এবং ড. রেজাউল কবির রকি। এছাড়াও হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, সহ সভাপতি শওকত আকবর সোহেল, এসএম আব্দুর রউফ মাসুক, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, তথ্য ও গবেষনা সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য মইিউদ্দিন কামাল, সমাজকল্যাণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন, উপ প্রচার সম্পাদক মোঃ আলম মিয়া ও অর্থ সম্পাদক মোঃ জামাল মিয়া, মাধবপুর উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান, সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর যুবলীগের আহবায়ক একরামুল আলম লেবু।

পরে যুবলীগ নেতৃবৃন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের নোয়াগাঁও গিরিধারী মন্দিরে উঠান বৈঠকে অংশগ্রহন করেন।

হবিগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ মাধবপুর ভোট চাইতে এসেছিলেন।
তিনি আরও বলেন, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের নেতৃত্বে আমরা সরকারের উন্নয়ন-অগ্রগতিতে সম্পৃক্ত থাকছি। মাধবপুর পৌরসভা নির্বাচনেও নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিতে আমরা কাজ করছি।

আজকের সর্বশেষ সব খবর